ভিডিও গ্যালারি
বুধবার, ২৮ জুন, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
অপুর সাক্ষাৎকারে উত্তপ্ত ঢালিউড
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-04-11,  Publish Time : 00:41,  View Count: 121    3 months ago


অভিনেত্রী অপু বিশ্বাস দীর্ঘ ১০ মাস ছিলেন লোকচক্ষুর আড়ালে। সব ধরণের মিডিয়া থেকেও ছিলেন দূরত্ব বজায় রেখে। এই নিয়ে বিভিন্ন সময় গণমাধ্যমে নানান গুঞ্জন প্রচার হয়। কখনও শাকিবের সঙ্গে অপুর বিয়ে আবার কখনও তাদের সন্তান আছে এমন শিরোনামে সরগরম থাকে ঢালিউডপাড়া। কিন্তু, অপু বিশ্বাস কিংবা শাকিব খানের পক্ষ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

দিনের পর দিন রহস্যের জটলা পেকেছে, কিন্তু সুরাহা হয়নি কিছুই। অপুর অন্তরালে চলে যাওয়ার রহস্যে ঢাকাই ছবির আঙিনা সবসময় গুঞ্জনে সরব ছিলো। সর্বশেষ মাস দুয়েক আগে তিনি ফোন কল ও ফেসবুকের মাধ্যমে কিছু গণমাধ্যমকর্মীর সঙ্গে আলাপ করেন। সেসময় প্রকাশ্যে আসার বার্তাও দেন তিনি। সেই থেকে উত্তেজনা বিরাজ করছিলো সিনেমাপাড়ায়।

অবশেষে সব গুঞ্জন ও রহস্যের অবসান ঘটলো। সোমবার (৮ এপ্রিল) অপু বিশ্বাস সমস্ত আড়াল ভেঙে ক্যামেরার সামনে আসেন। এদিন বিকাল ৪টায় বেসরকারি টিভি চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের একটি বিশেষ সাক্ষাৎকারে হাজির হন তিনি। সঙ্গে করে নিয়ে আসেন তার ৭ মাসের ছেলে সন্তান আব্রাহামকে।

সাক্ষাৎকারে অপু বলেন, শাকিবের সঙ্গে আমার সম্পর্ক একটা সময় শুধু বন্ধুত্ব ছিলো। তবে ধীরে ধীরে সেটা আরও অনেক বড় সম্পর্কে গড়ায়। অর্থাৎ, আমরা বিয়ে করি। ২০০৮ সালের ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়। কিন্তু, দুজনের ক্যারিয়ারের কথা চিন্তা করে বিষয়টি গোপন রাখি।

এদিকে গত বছরের ২৭ সেপ্টেম্বর অপুর কোলজুড়ে আসে সন্তান। এই ব্যাপারটিও মিডিয়া থেকে আড়াল করার জন্য সন্তানের ডেলিভারি হয় দেশের বাইরে। তবে, সন্তান জন্মের সময় শাকিব খান অপু বিশ্বাসের পাশে ছিলেন না। এজন্য অপু ব্যথিত।

এমনকি গত ১০ মাস অপুর লুকিয়ে লুকিয়ে বেঁচে থাকার গল্পটাও বিন্দু পরিমাণ কম কষ্টের ছিলো না বলে জানান অপু। অন্য কোনো মেয়ের পক্ষে এতোটা কষ্ট সহ্য করা সম্ভব না বলেও তিনি বলেন। শাকিবের পরিবারের সবাই তাদের ছেলে সন্তান আব্রাহামকে দেখতে যায়। কিন্তু, শাকিব খান যাননি। তবে গত ৮ এপ্রিল শাকিব খান তার ছেলেকে দেখতে অপুর বাসায় যান।

এদিকে, অপু বিশ্বাসের মিডিয়ার সামনে আসা প্রসঙ্গে শাকিব খান বলেন, অপু সাক্ষাৎকার দিয়েছে, এটা তার ব্যক্তিগত ব্যাপার। হ্যাঁ, স্বীকার করছি আমি অপুকে বিয়ে করেছি এবং আব্রাহাম আমারই সন্তান। তবে, আমাদের মধ্যকার সম্পর্কে বৈরিতা সৃষ্টির জন্য তৃতীয় পক্ষের কেউ ষড়যন্ত্র করছে। সেজন্যই অপু হুট করে এই সাক্ষাৎকার দিয়েছে।

বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব-অপু জুটি। ক্যারিয়ারে তারা জুটিবদ্ধ হয়ে উপহার দিয়েছেন অনেক সুপারহিট চলচ্চিত্র। দর্শক হৃদয়েও জায়গা করে নেন এই জুটি। তাদের নিয়ে স্বাভাবিক নিয়মেই সবার আগ্রহ বেশি। ফলে এতোদিন যাবত যেই রহস্যের জটলা মুড়েছিলো শাকিব-অপুকে ঘিরে, সেই রহস্যের কিনারা পেয়ে পুরো ঢালিউড উত্তপ্ত হয়ে উঠেছে। ঢালিউড বাতাসে এখন কেবল শাকিব-অপু নামের হাওয়া। সঙ্গে রয়েছে তাদের একমাত্র সন্তান আব্রাহামের নামও।










ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com