ভিডিও গ্যালারি
সোমবার, ০১ মে, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানি!
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-02-19,  Publish Time : 18:48,  View Count: 208    2 months ago


রাতের আঁধারে চলন্ত গাড়িতে শ্লীলতাহানির শিকার হলেন ভারতের  একজন অভিনেত্রী। মালয়ালম ছবির জনপ্রিয় এই অভিনেত্রীর নাম ভাবনা।

এই ঘটনায় আবারও রাতের শহরে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল দেশটিতে। কলকাতার সংবাদ প্রতিদিনের বরাতে জানা গেছে, কোচি শহরে দক্ষিণী অভিনেত্রী ভাবনাকে অপরহণ করার পর চলন্ত গাড়িতে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, দুষ্কৃতিকারীরা শ্লীলতাহানির সময় পুরো ঘটনার ছবি ও ভিডিও ধারণ করেছে।

এই ঘটনায় অবশ্য ভাবনার গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সন্দেহ করা হচ্ছে, ঘটনার সঙ্গে সে জড়িত। তার জবানবন্দি নিয়েই বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

মালয়ালম ছবির এই জনপ্রিয় অভিনেত্রী পুলিশকে জানিয়েছেন, শুক্রবার রাতে নিজের গাড়িতে কোচির আথানি এলাকা অতিক্রম করছিলেন তিনি। সেই সময়ই অজ্ঞাত পরিচয় একদল ব্যক্তি তার গাড়ি থামিয়ে জোর করে তাতে উঠে পড়ে। চলন্ত গাড়িতেই ভাবনার শ্লীলতাহানি করা হয়। পালারিভাট্টোমের কাছে এসে গাড়ি থেকে নেমে চম্পট দেয় তারা। ভাবনা জানিয়েছেন, দুষ্কৃতিরা তার বেশ কিছু ছবি ও ভিডিও তোলে। চূড়ান্ত হেনস্তা হওয়ার পর এক পরিচালকের বাড়িতে গিয়ে ওঠেন তিনি। পরিচালককে সব কথা খুলে জানাতে পুলিশে খবর দেওয়া হয়। এমন অপ্রত্যাশিত ঘটনার পর আতঙ্কের মধ্যে রয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর দাবি, ওই চক্রে তার প্রাক্তন গাড়ি চালকও ছিল। একটি দক্ষিণী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুনীল কুমার ওরফে পালসার সুনিই হল ওই দলের নেতা। তার উসকানিতেই পুরো ঘটনাটি ঘটে। বাকিদের খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।






ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com