ভিডিও গ্যালারি
শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
মিথিলা কেন আত্মহত্যা করলেন
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-02-08,  Publish Time : 20:08,  View Count: 609    6 months ago

আবারো আত্মহত্যা, আবারো আলোচনায় মডেল-অভিনেত্রীর মৃত্যু! গত বছর জিয়া খানের মৃত্যুর পর বলিউডসহ আন্তর্জাতিক মিডিয়ায় খবরটি আলোচনায় আসে। এবার আমাদের শোবিজ থেকে ঝরে পড়লেন আইটেম গার্ল জ্যাকুলিন মিথিলা। কেন সুইসাইড করলেন তিনি? 
 
তার বাবা স্বপন শীল কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘ওর স্বামী উৎপল ও তার পরিবার আমার মেয়ের সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছে। রাগ-ক্ষোভে মিথিলা সুইসাইড করতে বাধ্য হয়েছে।’ 
 
স্বপন শীলের সঙ্গে কথা বলে জানা যায়, জ্যাকুলিন মিথিলা নামটি মিডিয়ায় পরিচিত হলেও তার আসল নাম জয়া শীল। বেশ কয়েক বছরের সম্পর্ক উৎপলের সঙ্গে। মাস চারেক আগে কোর্ট ম্যারেজ করে তারা। তবে বিয়ের পর থেকে দাম্পত্যকলহ শুরু হয়। 
 
বাবা স্বপন শীল বলেন, ‘বিয়ের পর থেকে প্রায় স্বামী ও মিথিলার মধ্যে ঝগড়া হতো। এমনকি উৎপলের বৌদি রুপাও আমার একমাত্র মেয়ের সঙ্গে ফোনে খারাপ ব্যবহার করেছে, ওরা অপমান করেছে।’
 
উল্লেখ্য, মিথিলার স্বামী উৎপল চট্টগ্রামে কৃষি-বিভাগে চাকুরী করে। মিডিয়া আসা নিয়ে ঝামেলা হতে পারে ভেবে জ্যাকুলিন সমঝোতায় ছাড়াছাড়ি করতে চেয়েছিল, কিন্তু ওর স্বামী তাকে মিডিয়ায় কাজ করতে উৎসাহিত করে বলে দাবি করলেন স্বপন শীল। এমনকি মিথিলার কাছ থেকে টাকা-পয়সাও নিয়েছে বলে দাবি করলেন মিথিলার বাবা।

মৃত্যুর আগে দুই পৃষ্ঠার একটি সুইসাইড নোট লিখে গেছেন মিথিলা, সেখানে কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে, যারা প্রতিনিয়ত তার সঙ্গে খারাপ ব্যবহার করতো বলে জানান তার বাবা। আর এই ব্যক্তিদের মধ্যে আটজনের নামে মামলা হয়েছে। 
 
গত ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের বাড়িতে তিনি মধ্যরাতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। যদিও শুরুতে আত্মহত্যার বিষয়টি শুরুতে গণমাধ্যমে আসেনি। চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম জানিয়েছেন জয়া শীল নামে এক তরুণী ৩ ফেব্রুয়ারি আত্মহত্যা করেছিলেন। এ ঘটনায় তার বাবা স্বপন শীল বাদী হয়ে আটজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। মামলা তদন্ত চলছে। 
 
উল্লেখ্য, জ্যাকুলিন মিথিলা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের খোলামেলা ছবিতে বেশি পরিচিত ছিলেন। বিভিন্ন সময় তার এসব ছবি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। ফেসবুক লাইভেও বরাবরই রাখঢাকহীন কথাবার্তা ও খোলামেলা পোজে হাজির হন জ্যাকুলিন মিথিলা। 







ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com