ভিডিও গ্যালারি
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
তিন শতাধিক ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার দর্জি ব্যবসায়ীর
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-02-07,  Publish Time : 20:42,  View Count: 329    10 months ago

ভারতের এক দর্জি ব্যবসায়ী তিন শতাধিক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ ও অন্তত আড়াই হাজার শিশুকে যৌন নিপীড়নের কথা স্বীকার করায় দেশজুড়ে তোলপাড় শুরু হয়েছে। সুনিল রাস্তোগি নামে ৩৮ বছর বয়সী ওই ব্যক্তিকে শনিবার গ্রেফতার করে পুলিশ।

নিউ আশোক থানায় যৌন নিপীড়নের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ দিল্লির কল্যাণপুরির কদলি গ্রামে অভিযান চালিয়ে সুনীলকে গ্রেফতার করে। সোমবার পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে গত ১২ বছর ধরে হাজারো শিশুকে নির্যাতনের কথা অকপটে স্বীকার করে সে।

স্কুল থেকে বাড়ি ফেরা শিশুদের বাবার বন্ধু পরিচয় দিয়ে সে নিপীড়ন চালাতো বলে জানায়। সুনিলের বিরুদ্ধে এ পর্যন্ত ৬টি যৌন নিপীড়নের মামলার হদিশ পাওয়া গেছে। ২০০৬ সালে উত্তরখণ্ডের রুদ্রপুরে তাকে ৬ মাসের কারাভোগ করতে হয়েছিলো।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নারী ও শিশু অধিকার কর্মীরা দোষীর সর্বোচ্চ শাস্তির দাবি জানায়। সুনিল তিন ছেলে ও দুই মেয়ের বাবা।








ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com