ভিডিও গ্যালারি
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
কাঁচির পরিবর্তে আগুন দিয়ে চুল কাটেন তিনি (ভিডিও)
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-02-01,  Publish Time : 16:29,  View Count: 454    9 months ago

একটি অনন্য কৌশল উদ্ভাবন করেছেন পাকিস্তানের এক হেয়ার স্টাইলিস্ট, যেখানে তিনি কাঁচির পরিবর্তে আগুন ব্যবহার করেন। তার চুল কাটার এই অভূতপূর্ব কৌশলটি প্রথম নজরে আসে যখন পাকিস্তানি সাংবাদিক ওমর আর কোরাইশি টুইটার অ্যাকাউন্টে ভিডিও আপলোড করেন।
নাপিত আক্ষরিক অর্থেই তার গ্রাহকের চুলে আগুন ধরিয়ে দেন, যা নাকি চুলে এক ধরণের ব্যতিক্রমী ভাব আনে। শুনতে যতই অদ্ভুত লাগুক না কেন, ক্লায়েন্ট কিন্তু নিরাপদেই চুল কেটে বের হয়।

ভিডিওতে দেখা যায়, নাপিতের প্রথম তার ক্লায়েন্টের চুলে পানি ছিটিয়ে দেন, তারপর একধরণের পাউডার আর তরল দিয়ে আগুন ধরিয়ে দেন। বেশ কিছুক্ষণ এই আগুন জ্বলতে থাকে, যদিও যার মাথায় আগুন জ্বলছে তাকে অবিচল থাকতেই দেখা যায়।

এসময় নাপিতকে স্বচ্ছন্দ ও তার কাজে পেশাদারিই মনে হয়। আগুন জ্বলার সময় তিনি শুধু একটি চিরুনি বের করে চুল আঁচড়ানোতে ব্যস্ত থাকেন। আঁচড়ানোর ফলে আস্তে আস্তে আগুন নিভে যায়, কিন্তু তিনি আবার আগুন জ্বালিয়ে দেন এবং একই কাজের পুনরাবৃত্তি করে। যদিও ভিডিও দেখে বোঝা যায় না শেষ পর্যন্ত চুল কেমন দেখাবে।

ওমর কোরেশির টুইট ভিডিওটি ৫৭০বার-এর বেশি রিটুইট হয়েছে ও ৪৫০-এর বেশি লাইক পড়েছে। তার মতে এই কৌশলটি চুল সোজা করতে সাহায্য করে। পাকিস্তানের বাহাওালপুরের হেয়ার স্টাইলিস্ট শাফকাত রাজপুত এটাকে ‘ফায়ার কাটিং’ কৌশল বলে নাম দেন। এই কৌশলটি আপাতদৃষ্টিতে অদ্ভুত হলেও খুব অপ্রচলিত নয়। ব্রাজিলের সুপারমডেলের, বারবারা ফিয়ালহো চুলের আগা ফেটে সমস্যার সমধান করে তার চুল সংরক্ষণ করতে এই কৌশল ব্যবহার করছিলেন।











ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com