ভিডিও গ্যালারি
সোমবার, ০১ মে, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-01-23,  Publish Time : 20:55,  View Count: 76    3 months ago

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা দায়ের করেছেন তার স্ত্রী দাবিদার সেই তরুণী। সোমবার ঢাকা মহানগর হাকিম মো. রায়হান উল ইসলামের আদালতে এ মামলা দায়ের করেন ওই তরুণী।

মামলায় আসামি করা হয়েছে আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারকে। মামলার বাদীসহ চারজনকে সাক্ষী করা হয়েছে। বাদী পক্ষের আইনজীবী ছিলেন মো. কামাল উদ্দিন।

বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আরাফাত সানিকে আগামী ৫ এপ্রিল সশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন আদালত। এছাড়া তার মা নার্গিস আক্তারকে মামলা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

মামলার বিবরণীতে বলা হয়, গত ১৯ জানুয়ারি (২০১৭) সন্ধ্যা সাতটার দিকে ৩২ নম্বর দক্ষিণ কুনিপাড়ায় আসামি আরাফাত সানি বাদীর কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আসামি বাদীকে ভাড়া বাসায় একা রেখে চলে যান।

মামলার বিবরণীতে আরও বলা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর পাঁচ লাখ এক টাকা দেন মোহরে তাদের বিয়ে হয়। এরপর বাদীর বোনোর বাড়িতে তারা স্বামী-স্ত্রী হিসেবে সংসার শুরু করেন। তবে বিয়ের ছয় মাস যেতে না যেতে আসামি ২০১৫ সালের ২৯ জুলাই ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। গত বছরে ২৩ ডিসেম্বর যৌতুকের টাকা না দিলে ও বেশি বাড়াবাড়ি করলে পরিণতি খারাপ হবে এবং তাদের অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন আরাফাত সানি। এরপর বাদী ২৫ ডিসেম্বর মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন ।জিডি নম্বর ১৮০১।

মামলার বিবরণীতে দ্বিতীয় আসামি ও আরাফাত সানির মায়ের বিরুদ্ধে অভিযোগ করে বলা হয়েছে, যৌতুক না দিলে তার সঙ্গে কোনও সম্পর্ক থাকবে না এবং তাকে পুত্রবধূ হিসেবে মেনে নেবেন না বলে দ্বিতীয় আসামি হুমকি দেন এবং গালাগালি করেন।









ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com