ভিডিও গ্যালারি
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
বিছানায় না যাওয়ার 'খেসারত' দিয়েছিলেন তিনি!
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-01-22,  Publish Time : 16:07,  View Count: 184    11 months ago

পরিচালকের সাথে বিছানায় যেতে রাজী না হওয়ার কারণে বেশ ভালোই ভোগান্তিতে পড়তে হয়েছিল দক্ষিণের জনপ্রিয় নায়িকা অর্চনা ভেদাকে। ভয়াবহ ছিল অভিজ্ঞতা।

কাস্টিং কাউচ নিয়ে কথা বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে ওই বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

এবেলা বলছে, বিছানায় যেতে অস্বীকার করেছিলেন, সেই জন্য সিনেমায় তার চরিত্রের কাটছাঁট করা হয়েছিল। বিস্ফোরক সাক্ষাৎকারে কাস্টিং কাউচের এমনই কদর্য দিক তুলে ধরলেন অর্চনা।

‘নুভোস্তানাত্তে নেনোদান্তানা’, ‘খালিজা’, ‘নাগাদাসু’, ‘পৌর্নামি’, ‘লায়ন’, ‘নেনু’-র মত অসংখ্য সুপারহিট ছবির নায়িকা হিসেবে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন। মহেশ বাবু, নাগার্জুন, প্রভাস, বালকৃষ্ণণের সঙ্গে নিয়মিত সেলুলয়েডের পর্দায় দেখা যায় অর্চনাকে।

তিনিই এক তেলুগু ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জানান এই কথা। কোন সিনেমা বা কার কাছ থেকে এমন প্রস্তাব পেয়েছিলেন, তা অবশ্য প্রকাশ করেননি নায়িকা।

অর্চনা সাক্ষাৎকারে বলেন, ‘রুপালি জগতের বড় এক তারকা যখন এমন প্রস্তাব দিয়েছিলেন আমি কার্যত বোবা হয়ে গিয়েছিলাম। তবে সরাসরি প্রস্তাব অস্বীকার না করলেও আচরণে বুঝিয়ে দিয়েছিলাম, এতে রাজি নই।’

এর খেসারত তার চরিত্র দিয়ে মেটাতে হয়েছিল তাকে। বললেন, ‘বিছানায় না যাওয়ার ফলেই আমার চরিত্রের ব্যাপক কাটছাঁট করা হয়।’

চলতি বছরেই হিন্দি এক সিনেমায় দেখা যাবে অর্চনা ভেদাকে। যেখানে তিনি এক কাশ্মীরি নারীর চরিত্রে অভিনয় করছেন।









ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com