ভিডিও গ্যালারি
সোমবার, ০১ মে, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
ক্রাইস্টচার্চে দর্শক মুশফিক- ইমরুল, অধিনায়ক তামিম
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-01-19,  Publish Time : 14:04,  View Count: 126    3 months ago


শঙ্কা সত্য করে ক্রাইস্টচার্চ টেস্ট থেকে ছিটকে গেলেন মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস। নেতৃত্বে এলেন তামিম ইকবাল। এবারই জাতীয় দলের হয়ে টস করতে নামবেন বাংলাদেশের ইতিহাসের সেরা ব্যাটসম্যান।
গতকাল পর্যন্ত মুশফিক- ইমরুলের খেলা নিয়ে সম্ভাবনা ছিলো। কিন্তু আজ সিদ্ধান্ত হয়ে গেছে যে, এ দুজন থাকছেন না ক্রাইস্টচার্চ টেস্টে।

ফলে ২০১৫ সালের জুলাইয়ের পর আবার টেস্ট খেলার সুযোগ পাচ্ছেন সৌম্য সরকার। ইমরুলের জায়গায় তামিমের সঙ্গে ওপেনিংয়ে নামবেন তিনিই। আর মুশফিকের শূন্যতা পূরণে নামিয়ে দেয়া হবে নুরুল হাসান সোহানকে।

নিউজিল্যান্ড সফরেই ওয়ানডে অভিষেক হয়েছে সোহানের। এবার টেস্ট অভিষেকও হয়ে যাচ্ছে তার। দুটি ক্ষেত্রেই মুশফিকের ইনজুরি শাপেবর হয়ে এলো এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যানের জন্য।

তামিম ইকবাল ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এসে নিজেই জানালেন যে, ক্রাইস্টচার্চে টস করতে নামছেন তিনিই। মুশফিক ও ইমরুলের না থাকার দুঃসংবাদটাও দিতে হলো তাকেই।

তামিম জানাচ্ছেন, দিন দশেকের মধ্যেই উরুর মাংসপেশীর চোট সারিয়ে উঠবেন ইমরুল কায়েস। আর মুশফিকের বুড়ো আঙুলের চোট সারিয়ে মাঠে ফিরতে সময় লাগবে তিন থেকে চার সপ্তাহ।

ওয়েলিংটনে মুশফিক মাথায় আঘাত পেয়েছিলেন। সেই আঘাতটা গুরুতর ছিলো না। ডাক্তারি পরীক্ষায় ভয় পাওয়ার মতো কিছু ধরাও পড়েনি। কিন্তু এ ধরনের চোটে দীর্ঘ সময় পরও প্রতিক্রিয়া দেখা দিতে পারে। এ কারণে চিকিৎসকরা বলেছিলেন, মুশফিক যাতে তিন চার সপ্তাহ না খেলেন।

কিন্তু কোনো ধরনের প্রতিক্রিয়ার শঙ্কা দেখা না দেওয়ায় মুশফিক মানসিকভাবে খেলারই প্রস্তুতি নিচ্ছিলেন। হয়তো খেলতেনও। কিন্তু বুড়ো আঙুলের চোটটা শেষ পর্যন্ত দমিয়ে রাখলো মুশফিককে। তার নিউজিল্যান্ড সিরিজ শেষ হলো এক ওয়ানডে ও এক টেস্ট দিয়েই।








ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com