ভিডিও গ্যালারি
শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
ডিপজলের ছবিতে শিরিন শিলা, অমৃতা বাদ
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-01-18,  Publish Time : 19:13,  View Count: 140    7 months ago

প্রযোজক-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল আবারো প্রত্যাবর্তন করেছেন চলচ্চিত্রে। দীর্ঘ বিরতি কাটিয়ে তার এ ফিরে আসায় চলচ্চিত্রের মানুষেরা স্বস্তি প্রকাশ করেছেন।

গেল থার্টি ফার্স্ট নাইটে ঘটা করে ‘এক কোটি টাকা’ শিরোনামে একটি ছবির মহরত করেন ডিপজল। ছটকু আহমেদ পরিচালিত এ ছবিতে নায়ক বাপ্পীর বিপরীতে নায়িকা হিসেবে অমৃতাকে পরিচয় করিয়ে দেয়া হয়। সে অনুযায়ী ১ জানুয়ারি থেকে ছবির শুটিংয়েও অংশ নেন অমৃতা। কিন্তু হুট করেই ছবিটি থেকে বাদ পড়েছেন এই নায়িকা। তার স্থানে স্থলাভিষিক্ত হয়েছেন আরেক নায়িকা শিরিন শিলা।

গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) ডিপজলের বাড়িতে ‘এক কোটি টাকা’ ছবির জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেন শিরিন শিলা। আকস্মিকভাবে এক নায়িকা বাদ দিয়ে নতুন নায়িকা নেয়ার বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে ইন্ডাস্ট্রিতে।

কেন বাদ পড়লেন অমৃতা, জানতে চাইলে এ নায়িকা বলেন, ‘আমাকে কেন বাদ দেওয়া হলো আমি নিজেও বুঝতে পারছি না।’ তবে গতকাল সন্ধ্যায় এক ফেসবুক স্ট্যাটাসে অমৃতা লেখেন, ‘আমি সম্মানের সাথে কাজ করতে চাই। তার জন্য যদি ১০০ ছবি থেকে বাদ পড়ি সমস্যা নেই। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে নতুন ছবিতে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত নায়িকা শিরিন শিলা। তিনি বলেন, ‘ছবির গল্পটি দারুণ। বাপ্পীর বিপরীতে থাকছি আমি। আর চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ডিপজল ভাইয়ার সঙ্গে কাজ করতে পেরেও ভালো লাগছে। আশা করছি এই ছবিটির মাধ্যমে চমক পাবেন দর্শক।’ পাশাপাশি এই নায়িকাও নিজের ফেসবুক টাইমলাইনে উচ্ছ্বাস প্রকাশ করে গতকাল একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘এক কোটি টাকা পেয়ে গেলাম!
ডিপজল ভাইয়ের ঘরে কাজ করার সৌভাগ্য হলো। সবাই আমার জন্য দোয়া করবেন।’

তবে এক নায়িকা বাদ দিয়ে আরেক নায়িকা নেয়া প্রসঙ্গে কোনো তথ্য পাওয়া যায়নি ‘এক কোটি টাকা’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বা পরিচালকের কাছ থেকে।

‘এক কোটি টাকা’ ছবিতে ডিপজলের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। ডিপজলের চরিত্রের নাম আলী। আর বকুল চরিত্রে অভিনয় করছেন আঁচল। ছবিটি এক শিশুর এক কোটি টাকা কুড়িয়ে পাওয়ার গল্প নিয়ে নির্মিত হচ্ছে।









ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com