ভিডিও গ্যালারি
শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
ডিভোর্সের গল্পে মোশাররফ-জুঁই দম্পতি!
আইপোর্ট নিউজ:
Publish Date : 2017-01-18,  Publish Time : 19:13,  View Count: 111    7 months ago

মোশাররফ করিম ও জুঁই করিম দম্পতি অভিনীত নতুন নাটক ‘দেয়ালহীন দরজা’। সাজিন আহমেদ বাবুর রচনা ও শামস করিমের পরিচালনায় এটি প্রচার হবে আরটিভিতে আগামীকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ৮ টা ১০ মিনিটে। নাটকে আরও অভিনয় করেছেন সুজাত, শুভেচ্ছা, জুয়েল হাসান প্রমূখ।

নাটকে দেখা যাবে, মাসুম ও নিলুর পাঁচ বছরের সংসার। তাদের কোন সন্তান নেই। তাদের পাঁচ বছরের সংসারে প্রথম বছরটা ছিল স্বপ্নের মত। দিন যত যেতে থাকে ততই জটিল হতে থাকে সংসার জীবন। প্রতিদিন নিয়ম করে একই সময়ে ঘুম থেকে উঠা। প্রতিদিন নাস্তার টেবিলে নতুন নতুন বিষয় নিয়ে কথা কাটাকাটি। অফিস থেকে ফিরে মেজাজ গরম তাই কেউ কারো সাথে কথা না বলা। সন্ধ্যায় কিছুটা শীতল, কিছু প্রেম। রাতের খাবার শেষে ঘুমানোর আয়োজনে কোথাও মতের অমিল। ঘুমিয়ে পড়া। এভাবে একই নিয়মে কেটে যাচ্ছে জীবন।

এই একঘেয়েমি জীবনে দুজনই অতিষ্ট। তারা ভাবে পাঁচ বছরেই জীবনের এই অবস্থা! বাকি জীবন একই ছাদের নিচে থাকা কি করে সম্ভব! তাই মাসুম চায় ডিভোর্স দিয়ে মুক্তি পেতে। কিন্তু ডিভোর্স দিতে গেলে দেন মোহরের দশ লক্ষ টাকা পরিশোধ করতে হবে। তাই সে ডিভোর্সের চিন্তা বাদ দিয়ে নিরবে সহ্য করে যাচ্ছে।

নিলুর ব্যাপারেও একই বিষয় কাজ করে। সেও ডিভোর্স দিতে চায় কিন্তু সে ডিভোর্স দিয়ে যাবে কোথায়? ভাইদের সংসারে গিয়ে থাকা পসিবল না। যদি লাইফ টাইম একটা আর্থিক নিরাপত্তা সে পেতো তাহলে এই যন্ত্রণার সংসার সে করতনা।

একটা সময় মাসুমের এই অতিষ্ট জীবনের গল্প শুনে তার বন্ধু বলে- তুই আমার অফিসে জয়েন কর আমি তোকে দশ লক্ষ টাকা দিচ্ছি। আমি বেতন থেকে আস্তে আস্তে কেটে নিব। জুয়েলতো ভিষণ খুশি। নিলাকে সে এবার ডিভোর্স দিবেই। সে এবার মুক্ত হবেই।

ওদিকে নিলুরও একটা এনজিওতে ভাল একটা চাকরি ঠিক হয়। খুব ভাল চাকরি। লাইফটাইম গ্যারান্টি। সে এবার মাসুমের সংসারে অবলা নয়। সে এবার মাসুমকে ডিভোর্স দিবেই। দুজনে এক মাস পর নতুন চাকরিতে জয়েন করেই ডিভোর্সের কথা বলবে। এখন দুজনেই গোপন করে যায় বিষয়টা।

আর ডিভোর্সের কথা ভাবতে ভাবতে দুজনেই চমক নিয়ে হাজির হবেন দর্শকের সামনে।









ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com