ভিডিও গ্যালারি
সোমবার, ০১ মে, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
চুমুতে ওস্তাদ সিদ্ধার্থ: আলিয়া
আইপোর্ট নিউজ:
Publish Date : 2016-12-02,  Publish Time : 17:17,  View Count: 202    5 months ago


বলিউডে চুমু এখন ডালভাতের মতো একটা ব্যাপার। এ নিয়ে প্রশংসার সুরে খোলামেলা কথা বলছেন নায়িকারাও। তাই বলিউডের যে কোনো টকশো-তেই টেনে আনা হচ্ছে চুমু প্রসঙ্গ, তা 'কফি উইথ করণ' হোক বা হোক নেহা ধুপিয়ার 'নোফিল্টার'।

একটা সময় ছিল যখন বলিউডে অনস্ক্রিন চুমু খেতে গিয়েই বার বার হোঁচট খেতে হতো নায়ক-নায়িকাকে। সেই চুমু নিয়ে সংবাদমাধ্যমে কথা বলা তো ছিল বেশ কঠিনই। তবে দিন বদলেছে, নায়ক-নায়িকারা হয়েছেন অসঙ্কোচ। এখন তো 'চুমু সবচেয়ে কে ভালো খেতে পারেন', এ নিয়েই চলে আলোচনা।

এই যেমন 'কফি উইথ করণ'-এ চুমু নিয়ে লড়ে গেলেন রণবীর কাপুর ও রণবীর সিং। অন্যদিকে, নেহা ধুপিয়ার এই টকশো-তে আলিয়া ভাটও অসঙ্কোচে জানালেন, সিদ্ধার্থ মালহোত্রাই 'বেস্ট কিসার'!

আসলে নেহা আলিয়াকে প্রশ্ন করেছিলেন, অর্জুন কাপুর জানিয়েছেন আলিয়া ভাটকে চুমু খেয়ে তার সবচেয়ে ভালো লেগেছে। আলিয়া তার উত্তরে জানিয়েছেন, অর্জুন ভালো। তবে অর্জুনের সঙ্গে একটা মাত্রই ছবি করেছি। আর অন্যদিকে, সিদ্ধার্থের সঙ্গে দুটো ছবি করে বুঝতে পেরেছি, সিদ্ধার্থই ভালো চুমু খেতে পারে!










ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com