ভিডিও গ্যালারি
শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  •   মুজাহিদ, সাকা চৌধুরীর রিভিউ আবেদন খারিজ: মৃত্যুদন্ড বহাল
  •   জর্ডানে দুই জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর
এক কাপড়েই ৪ হাজার টাকা লাভ!
আইপোর্ট নিউজ:
Publish Date : 2016-06-16,  Publish Time : 17:05,  View Count: 354    one year ago

ভোগ্য পণ্যের মতো ঈদের পোশাকেও অতিরিক্ত মুনাফা ঠেকাতে চট্টগ্রামে শপিংমলগুলোতে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সকালে নগরীর পাইকারি কাপড়ের বাজার টেরী বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে বিভিন্ন দোকানে মূল্যের তিন থেকে চার গুণ বেশিমূল্যে বিক্রি করতে দেখা যায়। ফলে জরিমানা না করে এসব দোকানদের সতর্ক করে দেওয়া হয়। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান জানান, প্রথমবারের মতো বিখ্যাত কাপড়ের বাজার টেরী বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় বেশ কয়েকটি দোকানে ক্রয়মূল্যের সাথে বিক্রয়মূল্যের ব্যাপক পার্থক্য পরিলক্ষিত হয়। স্টার প্লাস নামক এক দোকানে দেখা যায় কাপড় ভেদে তারা ২০০০ থেকে ৪০০০ টাকা লাভ করছে। আবার টেরী বাজারেরই অন্য দোকান থেকে কিনে তারা বেশি দামে বিক্রয় করতো। অভিযানকালে প্রায় দশটি দোকানে মূল্য পর্যবেক্ষণ করা হয়। প্রাথমিকভাবে কাউকে জরিমানা না করে সতর্ক করে দেওয়া হয়।

অভিযানকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার ও রঞ্জন চন্দ্র দেসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, চেম্বার, ক্যাব এবং টেরী বাজার ব্যবসায়ী সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।







ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com