Tuesday, 4 August, 2020, 2:22 PM
Home
১ মার্চ থেকে কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ইউএস-বাংলার ফ্লাইট
আইপোর্ট নিউজ:
Published : Sunday, 5 February, 2017 at 7:25 PM, Count : 186
ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা এয়ারলাইনস। আগামী ১ মার্চ থেকে এই ফ্লাইট শুরু হবে।

আজ রোববার সকালে রাজধানীর একটি হোটেলে ইউএস-বাংলা এয়ারলাইনস পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে  বলা হয়েছে, ফ্লাইট উদ্বোধন উপলক্ষে ঢাকা থেকে কুয়ালালামপুরে সব ট্যাক্স ও সারচার্জসহ ন্যূনতম ভাড়া ওয়ানওয়ে ২০ হাজার ৪৯৯ টাকা এবং রিটার্ন ২৭ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

আর ঢাকা থেকে সিঙ্গাপুরের ভাড়া ওয়ানওয়ে ১৯ হাজার ৯৯৯ টাকা এবং রিটার্ন ৩১ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১ মার্চ থেকে শুক্রবার ও শনিবার ছাড়া প্রতিদিন রাত আটটায় ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশে ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুরের স্থানীয় সময় রাত দুইটায় পৌঁছাবে।

শনিবার ও রোববার ছাড়া প্রতিদিন রাত তিনটায় ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে এবং ভোর পাঁচটায় ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

আর আগামী ৯ মার্চ থেকে রোববার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার প্রতিদিন রাত ১১টায় ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশে ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট ছেড়ে যাবে এবং সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর পাঁচটা ১৫ মিনিটে পৌঁছাবে।

সোমবার, বুধবার, শুক্রবার ও শনিবার ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট সকাল ছয়টা ১৫ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় অবতরণ করবে।






« PreviousNext »

সর্বশেষ
অধিক পঠিত
এই পাতার আরও খবর
ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: [email protected], বার্তা বিভাগ: [email protected]